• সেপ্টেম্বর ২৫, ২০১৯
  • শীর্ষ খবর
  • 872
নগরীতে কুপিয়ে যুবক হত্যা: মিজানুর রহমানসহ ৮ জনকে আসামি করে হত্যা মামলা

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর জালালাবাদ এলাকায় মঙ্গলবার রাতে ক্লাব মিটিং থেকে ফেরার সময় জুয়েল আহমদ নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগে আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) সিলেট এয়ারপোর্ট থানায় ৮ জনের নাম উল্লেখ্য করে হত্যা মামলা দায়ের করেন নিহত জুয়েলের পিতা আব্দুছ ছালাম। মামলা নং-১৮।

আসামিরা হলেন, জালালাবাদ এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান (২৪), একই এলাকার সোনাফর আলীর ছেলে রুবেল আহমদ (২২), আলাউদ্দিনের ছেলে আরিফ আহমদ (২৭), মৃত হাজী আব্দুল হান্নানের ছেলে আব্দুল মতিন (২৬), মৃত ছোয়াব আলীর ছেলে শামিম আহমদ (২৫), রহিম উদ্দিনের ছেলে ইব্রাহিম আলী (৩০), বিলাল উল্লার ছেলে আব্দুল কাদির (২৮), দিলাল আলীর ছেলে মিয়াধন (২৭)। এছাড়া অজ্ঞাত আরও ১০ থেকে ১৫ জনকে মামলা আসামি করা হয়।

মামলার এজহার সূত্রে, গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার ক্লাবের মিটিংয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী আব্দুুল মতিনের বিভিন্ন দুর্নীতির ব্যাপারে ক্লাব সভাপতির কাছে বলায় ক্ষিপ্ত হয়ে উঠেন তিনি। এক পর্যায়ে আব্দুল মতিন সিলেট মহানগর সেচ্চাসেবকলীগ ও ক্লাব সভাপতি আফতাব হোসেন খানকে বলেন আজ রাতের মধ্যেই জুয়েলকে দুনিয়া উঠিয়ে দিবেন। ক্লাবের মিটিং শেষে বন্ধু ইসরাফিল ও সুমনকে নিয়ে জুয়েল জালালাবাদ পয়েন্টে আসা মাত্র মামলার প্রধান আসামি মো. মিজানুর রহমানের নির্দেশে সন্ত্রাসীরা দেশিয় ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। এসময় তার বন্ধুদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা জুয়েলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এই মামলার সত্যতা নিশ্চিত করে সিলেট এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি মিনহাজ উদ্দিন খাঁন বলেন, এই খুনের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত আছে।