• এপ্রিল ১৫, ২০২০
  • শীর্ষ খবর
  • 818
সিলেটের ডা. মঈনের দাফন হবে ঢাকায়

নিউজ ডেস্কঃ সিলেটের প্রথম করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ডা. মো. মঈন উদ্দিনের মরদেহ বিশ্ব স্বাস্থ্য সংস্থার সংক্রমণ বিধি অনুযায়ী তার মরদেহ ঢাকায় দাফন করা হবে। এর ফলে তার মরদেহ সিলেটে আনা হবে না।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা আনিসুর রহমান জানিয়েছেন, ডা. মো. মঈন উদ্দিন আগে থেকেই ভেন্টিলেটরে ছিলেন। গতরাত থেকে সংক্রমণ তার হার্টে ছড়িয়ে পড়লে তার মৃত্যু হয়। তবে তার মরদেহ সিলেটে আনা হবে না।

তিনি আরও বলেন, বুধবার (১৫ এপ্রিল) সকাল পৌনে সাতটায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডা. মো. মঈন মারা যাওয়ায় বিষয়টি পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সকালে ডা. মো. মঈন আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ডা. মো. মঈন উদ্দিন সুনামগঞ্জের ছাতক উপজেলার সিদ্দিক আলীর ছেলে। তিনি ঢাকা মেডিক্যাল কলেজের ছাত্র ছিলেন। দুই শিশু সন্তানের জনক ডা. মো. মঈন উদ্দিন সিলেট নগরের হাউজিং এস্টেট এলাকায় স্ত্রী-সন্তান দিয়ে বসবাস করতেন।

উলেখ্য, গত ৫ এপ্রিল বিকেলে সিলেটে করোনা ভাইরাসে (কভিড-১৯) প্রথম আক্রান্ত রোগী হিসেবে এই চিকিৎসক সনাক্ত হন। এদিন রাতে নগরের হাউজিং এস্টেট তার বাসা লকডাউন করা হয়। পরদিন ৬ এপ্রিল সকালে পুরো হাউজিং এস্টেট লকডাউন করা হয়। সুত্র: বাংলানিউজ