• এপ্রিল ১৯, ২০২০
  • শীর্ষ খবর
  • 752
সিলেটে ৩৬ জনকে রেখেই ঢাকা গেল সেই ট্রেন

নিউজ ডেস্কঃ ঢাকা থেকে লকডাউন অমান্য করে যাত্রী নিয়ে আসা সেই ট্রেন ৩৬ জনকে রেখেই ফিরে গেল ঢাকায়।

রবিবার (১৯ এপ্রিল) সকাল ৮টা ১০ মিনিটে ১৮ জন স্টাফ নিয়ে সিলেট রেল ষ্টেশন ত্যাগ করে ট্রেনটি।

যাবার পথে ট্রেনে কোন যাত্রী ছিল না বলে জানিয়েছেন সিলেট ষ্টেশনের ম্যানেজার খলিলুর রহমান। পথিমধ্যে ট্রেনটি কোথাও থামবে না। শুধু মাত্র আখাউড়ায় ইঞ্জিন ঘুরানোর জন্য থামানো হবে। তবে কোন যাত্রী উঠানামা করানো হবে না বলে জানান তিনি।

জানা যায়, গতকাল শনিবার রেলের স্টাফসহ ৫৪ জন লোক নিয়ে এই ট্রেন সিলেটে আসে সিসি ক্যামেরার ফুটেজ দেখে যাত্রীর হিসাব পাওয়া গেছে। তাদের মধ্যে ৩১ জন সাধারণ যাত্রী ছিলেন। তবে আজ রবিবার ১৮ জন স্টাফ এই ট্রেনে করে ঢাকায় ফিরলেও বাকি ৩৬ জনের কোন হদীস মিলছে না। ঢাকা থেকে আসা এসব যাত্রীদের কারণে সিলেটে করোনাভাইরাস বিস্তার লাভ করতে পারে এমনটি বলছে সিলেটের মানুষ।

উল্লেখ্য, লকডাউন ভেঙে গতকাল শনিবার (১৮ এপ্রিল) দু’টি বগিসম্পন্ন একটি ট্রেন বিকেল সাড়ে ৫টায় সিলেট রেল স্টেশনে এসে পৌঁছে। ট্রেনটি থেকে ৫৪জন যাত্রী নেমে স্টেশন ছেড়ে বেরিয়ে যেতে দেখা গেছে। খবর পেয়ে দ্রুত রেল স্টেশনে ছুটে যান সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর এরশাদ মিয়া (এনডিসি)। গিয়ে স্টেশনের সিসিটিভি ফুটেজে দেখতে পান- ট্রেন থেকে ৫৪ জন লোক নেমেছেন।

এদিকে, সিলেট রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ ভোলাগঞ্জ ও সিলেট স্টেশনের জন্য ২৩ জনের হিসেব দিলেও বাকি যাত্রী কোথা থেকে এলো- এর কোনো হিসাব দিতে পারেনি ।