• এপ্রিল ৩০, ২০২০
  • হবিগঞ্জ
  • 506
বানিয়াচংয়ের প্রবীন আ’লীগ নেতা আলী হায়দার মিয়ার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের প্রবীন নেতা, বিশিষ্ট পঞ্চায়েত ব্যক্তিত্ব ও অব:প্রাপ্ত পোস্ট মাস্টার আলী হায়দার মিয়া ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার ভোর রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে ১ ছেলে, ৪ মেয়ে, ১স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহি ও আত্মীয় স্বজন রেখে যান তিনি।

এ প্রবীন নেতার মত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বেসরকারি বিল সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইকবাল হোসেন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ, রোটারী ইন্টার ন্যাশনাল ডিস্ট্রিক বাংলাদেশের গভর্নর স্পেশাল এইড ও মাসিক সাহিত্য পত্রিকা ‘তরঙ্গ’র সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব লুৎফুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, ‘তরঙ্গ’ পত্রিকার উপদেষ্টা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মখলিছ মিয়া ও ‘তরঙ্গ’ পত্রিকার সম্পাদক শিব্বির আহমদ আরজু প্রমুখ।

নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।