• মে ১১, ২০২০
  • হবিগঞ্জ
  • 620
বানিয়াচংয়ে তাহফিজুল কোরআন ফাউন্ডেশনের নগদ অর্থ ও ইফতার সামগ্রী বিতরণ

বানিয়াচং প্রতিনিধিঃ ঐতিহাসিক ১৭ রমজান বদর দিবসের দিনে অসহায়-দরিদ্রদের মধ্যে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ করেছে হাফেজদের বৃহৎ সামাজিক সংগঠন “বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন” পরিবার।

সোমবার (১১ মে) সকাল ১১ টায় বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে অসহায় নারী-পুরুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ সাংবাদিক শিব্বির আহমদ আরজু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুল জলিল ইউসূফী, মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, মুফতি আইন উদ্দিন, ‘তরঙ্গ’ পত্রিকার উপদেষ্টা সম্পাদক মখলিছ মিয়া, দৈনিক আমার হবিগঞ্জের বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, সাংবাদিক আব্দাল মিয়া, সাংবাদিক তানজিল আহমেদ সাগর, মুফতি আবু সালেহ আহমদ, হাফেজ মাওলানা শাহনূর, ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা তাওহীদুল ইসলাম তাওহীদ, কোষাধ্যক্ষ হাফেজ সুহাইল আহমদ, হাফেজ মামুনুর রশিদ, হাফেজ আবিদ মিয়া, হাফেজ মোস্তাকিম আহমেদ জাসেদ প্রমুখ।

উল্লেখ্য, ২০১৬ সালে এক ঝাঁক মেধাবী হাফেজদের নিয়ে বানিয়াচং তাহফিজুল কোরআন ফাউন্ডেশন গঠন করা হয়। এরপর থেকে নিয়মিত বৃক্ষরোপণ কর্মসূচী, ক্যান্সার আক্রান্ত রোগীদের নগদ অর্থ প্রদান, হিফজুল কোরআন প্রতিযোগিতাসহ নিরলস ভাবে নানাবিধ সামাজিক কার্যক্রম করে যাচ্ছে এ সংগঠন। বানিয়াচং গণগ্রন্থাগারও এ ফাউন্ডেশন এরই সৃষ্টি এবং এর সমস্ত ব্যয়ভার বহন করছেন সংগঠনের সদস্যরা। বানিয়াচংয়ে একটি আন্তর্জাতিক মানের হিফযখানা প্রতিষ্ঠার লক্ষে কাজ করছে এ সংগঠন।