• অক্টোবর ২৮, ২০২০
  • শীর্ষ খবর
  • 73
মাস্ক ছাড়া চলাফেরা মানে আত্মহত্যা: প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ

নিউজ ডেস্কঃ আপনি যদি মাস্ক ছাড়া চলাফেরা করেন তবে মনে রাখবেন আপনি আত্মহত্যা করছেন অথবা কাউকে মারতে যাচ্ছেন, বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

বুধবার (২৮ অক্টোবর) জৈন্তাপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে, উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তবে সাম্প্রতিক সময় বাংলাদেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। তাই করোনা থেকে বাঁচতে সকলে মাস্ক ব্যবহার করুন। নিজে বাঁচুন এবং অন্যকে বাঁচান।

মন্ত্রী বলেন, আমি প্রধানমন্ত্রীর অনুমতি নিয়েই এলাকায় এসেছি শুধু আপনাদের অবস্থা জানার জন্য। আমি জনগণের কল্যাণে যে সকল কাজ করি তা আপনারা হয়ত খালি চোখে নাও দেখতে পারেন। আমাকে এলাকার সমস্যাগুলো বুঝিয়ে দিতে হবে। কারণ আমি কথায় নয় কাজে বিশ্বাসী, আর আমাদের প্রধানমন্ত্রীর মুখ দিয়ে যে কথাগুলো বের হয় তা যথাযথ ভাবে পালন করি।

জৈন্তাপুর সীমান্তে চোরাচালান নিয়ে কঠোর সমালোচনা করে তিনি বলেন, আমার দেশের পণ্য কেন ভারতে পাচার হবে। আমরা আমাদের দেশের চাহিদা অনুযায়ী মটরশুঁটিসহ বিভিন্ন খাদ্যদ্রব্য বিদেশ থেকে আমদানি করে ভর্তুকি দিয়ে বাজারজাত করি শুধু দেশের মানুষের জন্য। মটরশুঁটিসহ বাংলাদেশী পণ্য পাচাররোধে প্রশাসনের পাশাপাশি সাধারণ মানুষকে সচেতন হতে হবে। চোরাচালান রোধে পুলিশসহ সীমান্তে নিয়োজিত বিজিবিকে আরও কঠোর হওয়ার নির্দেশ দেন।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফারুক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বশির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, কানাইঘাট সার্কেলে সিনিয়র এএসপি আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলাউদ্দিন, নিপেন্দ্র কুমার দে, জৈন্তাপুর ইউনিয়নের চেয়ারম্যান এখলাছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন ও জাকারিয়া মাহমুদের যৌথ পরিচালনায় এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, চিকনাগুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন চৌধুরী প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •