• নভেম্বর ৪, ২০২০
  • শীর্ষ খবর
  • 672
স্টার জলসা, স্টার গোল্ডসহ ৭ টি চ্যানেল বন্ধ

নিউজ ডেস্কঃ স্টার গ্রুপের জাদু ভিশন লিমিটেড পরিবেশিত চ্যানেল স্টার জলসা, স্টার প্লাস, স্টার গোল্ড, ন্যাশনাল জিওগ্রাফি. লাইভ ওকে ইত্যাদি চ্যানেল অনির্দিষ্ট সময়ের জন্য প্রতিবাদস্বরূপ বন্ধ করেছে কেবল অপারেটর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ কোয়াব।

বুধবার (৪ নভেম্বর) থেকে চ্যানেল গুলো অনির্দিষ্ট সময়ের জন্য প্রতিবাদস্বরূপ বন্ধ থাকবে।

বুধবার সন্ধ্যায় ক্যাবল অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ কোয়াব এর প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আনোয়ার পারভেজ
স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেবল অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ কোয়াব ঐক্য পরিষদের পক্ষ থেকে বাংলাদেশের সকল টেলিভিশন দর্শকদের জানানো যাচ্ছে যে, স্টার গ্রুপের জাদু ভিশন লিমিটেড পরিবেশিত চ্যানেল সমূহ ৪ নভেম্বর ২০২০ ইং হতে
স্টার জলসা, স্টার প্লাস, স্টার গোল্ড, ন্যাশনাল জিওগ্রাফি, লাইভ ওকে ইত্যাদি চ্যানেল অনির্দিষ্ট সময়ের জন্য প্রতিবাদস্বরূপ বন্ধ থাকবে।

উল্লেখ্য, জাদু ভীষণ লিমিটেডের কিছু কর্মকাণ্ডের বিরুদ্ধে গত ২৮ অক্টোবর ২০২০ ইং, এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জাদু ভিশন লিমিটেড এবং কেবল অপারেটরদের মধ্যে সমস্যাসমূহ সমাধানের লক্ষ্যে সাত দিনের সময় প্রদান করা হয়। কিন্তু অত্যন্ত দুঃখজনক, আমাদের অনুরোধকৃত সময় অনুযায়ী সমস্যা সমাধানের লক্ষ্যে জাদুঘর লিমিটেড সাড়া প্রদান করেনি।

তাই আমাদের পূর্বঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত, জাদু ভিশন লিমিটেড পরিবেশিত পে চ্যানেলসমূহ বাংলাদেশের ক্যাবল অপারেটররা সম্প্রচার হতে বিরত থাকবে। সম্মানিত গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য কেবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ কোয়াব ঐক্যপরিষদ দুঃখ প্রকাশ করছে। আমরা আশা করি আপনাদের সমমূল্যের পরিষেবা দিতে আমাদের এ কর্মসূচির প্রতি আপনাদের পূর্ণ সমর্থন থাকবে