• আগস্ট ৩১, ২০২১
  • শীর্ষ খবর
  • 217
সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু, পজিটিভ ৮০

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে ৮০ জনের শরীরে শনাক্ত হয়েছে ভাইরাসটি।

মঙ্গলবার (৩১ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে তথ্যটি জানা গেছে।

স্বাস্থ্যবিভাগ জানায়, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ৮ জনের মধ্যে ৭ জন সিলেট জেলার বাসিন্দা। আর সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন মারা গেছেন।

এই ৮ জন নিয়ে বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন মোট ১ হাজার ৬৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭৮০ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৬ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন। এছাড়াও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অব্স্থায় এ পর্যন্ত মারা গেছেন ৯৭ জন।

স্বাস্থ্যবিভাগ আরও জানায়, গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯ শ’টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৮০ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৮০ জনের মধ্যে ৪৩ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৪ জন, হবিগঞ্জের ১২ জন এবং মৌলভীবাজার জেলার ১৮ জন। এছাড়াও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে ধরা পড়ে মহামারি করোনা।

এ ৮০ জনকে নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫২ হাজার ৮৯৪ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় ২৮ হাজার ৫৩ জন, সুনামগঞ্জে ৬ হাজার ৮৫ জন, হবিগঞ্জে ৬ হাজার ৪৫৫ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ৭৪৫ জন রয়েছেন। এছাড়াও এ পর্যন্ত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪৫৫৬ জনের শরীরে ধরা পড়ে করোনা।

সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে এ মুহুর্তে ভর্তি আছেন ৩৪২ জন করোনা রোগী। এর মধ্যে সিলেটে ২৬৯, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জে ১৯ ও মৌলভীবাজারে ২১ জন।