• সেপ্টেম্বর ১১, ২০২১
  • শীর্ষ খবর
  • 288
বিদিশার হাত ধরে জাপায় সিলেটের স্বেচ্ছাসেবক লীগ নেতা

নিউজ ডেস্কঃ হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এররশাদের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন সিলেটের বিতর্কিত স্বেচ্ছাসেবক লীগ নেতা সুয়েব আহমদ।

শনিবার বিদিশা এরশাদ সিলেট সফরে আসলে বিমানবন্দরে তাকে অভ্যন্তর্ণা জানান সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি সুয়েব আহমদ। এসময় বিদিশার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন তিনি।

অবশ্য সিলেটের জাতীয় পার্টির নেতারা বলছেন, বিদিশাই জাতীয় পার্টির কেউ নন। তিনি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছেন।

দলীয় সূত্রে জানা যায়, সুয়েব আহমদ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ছিলেন। তবে জেলা আওয়ামী লীগে পদ পেতে তিনি বছর দুয়েক আগে স্বেচ্ছাসেবক লীগে পদ থেকে অব্যাহতি নেন। আওয়ামী লীগের কমিটিতে কোনো পদ পাননি তিনি।

প্রায়ত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত সুয়েব আহমদ সিলেট-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের বিরোধীতা করেন।

এ কারণে গত ৩ সেপ্টেম্বর সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি)পদ থেকে তাকে অব্যাহতি দেয় আইন মন্ত্রণালয়।

এনিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে দল ছেড়ে দিয়ে বিদিশার হাত ধরে জাতীয় পার্টিতে ভিড়লেন সুয়েব।

এ ব্যাপারে সুয়েব আহমদের বক্তব্য জনতে তার সাথে যোগােযাগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে সিলেট মহানগর স্বেচ্চাসেবক লীগের সভাপতি আফসার আজিজ বলেন, সুয়েব আহমদ জাপায় যোগ দিয়েছেন বলে শুনেছি। তবে তিনি ২০১৮ সালে আমাদের সংগঠন থেকে পদত্যাগ করেন। তিনি এখন আর আমাদের সাথে নেই।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট এসে হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, ‘দল পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবেই আমার এই সফর। আপনারা জানেন, জাতীয় পার্টির অবস্থা এখন ভালো নেই। সরকারের সঙ্গে ভালো সমন্বয়ও নেই। সমন্বয় থাকলে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক আরও ভোট পেতেন এবং এরশাদের লাঙ্গল মার্কা বিজয় লাভ করতো।’

এরআগে বিদিশা দুপুর ১২টার দিকে বিমানের একটি ফ্লাইটে করে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান। সেখানে সুয়েবসহ কয়েকজন তাকে স্বাগত জানান।

সিলেট সফরে বিদিশার সঙ্গে রয়েছেন এরিক এরশাদ ঘোষিত দলের ভারপ্রাপ্ত মহাসচিব ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদসহ কয়েজন কেন্দ্রীয় নেতা।