• অক্টোবর ১৭, ২০২১
  • শীর্ষ খবর
  • 352
বিরোধ মেটাতে ডাকা সালিসে সংঘর্ষ, নিহত ১

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় দুই পক্ষের বিরোধ মেটাতে ডাকা সালিসে সংঘর্ষে একজন নিহত ও নয়জন আহত হয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার জয়কলস গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম লালু মিয়া (৪৫)। তিনি একই গ্রামের খুরশিদ মিয়ার ছেলে। পুলিশ এ ঘটনায় ছয়জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জয়কলস গ্রামের হেলাল মিয়া সিএনজিচালিত অটোরিকশা চালান। গতকাল শনিবার বিকেলে তিনি গ্রামের রাস্তা দিয়ে অটোরিকশা নিয়ে যাওয়ার সময় শহীদ মিয়ার একটি গরুর সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। স্থানীয় লোকজন বিষয়টি মীমাংসার জন্য আজ বিকেলে দুই পক্ষের লোকজনকে নিয়ে জয়কলস পয়েন্টে সালিসে বসেন। সালিস চলাকালে আবার দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। আহত লালু মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আজ বিকেলে তিনি মারা যান। আহত ব্যক্তিদের মধ্যে আমির আলী (৫৫), হেলাল মিয়া (৩৫), ছালেহ আহমদ (২৪), সাইদ আহমদ (২২) ও সৈয়দুর রহমানকে (২৬) সুনামগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, এ ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। থানায় এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।