• নভেম্বর ২১, ২০২১
  • মৌলভীবাজার
  • 225
মৌলভীবাজারে ছড়া থেকে চা শ্রমিকের মরদেহ

মৌলভীবাজার প্রতিনিধিঃ কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের একটি ছড়া থেকে রাসেল মিয়া (২৮) নামে এক চা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রাসেল পাত্রখোলা চা বাগানের সর্দার ও পঞ্চায়েত কমিটির সদস্য বাচ্চু মিয়ার ছেলে।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে এলাকাবাসী পশ্চিম লাইনের পাহাড়ি ছড়ার আমঘাট নামক স্থানে একটি মরদেহ পরে থাকতে দেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেন। ২০ নভেম্বর শনিবার দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাত্রখোলা চা বাগান এর পশ্চিম লাইন এলাকার চা শ্রমিক রাসেল মিয়া শুক্রবার রাতে মণিপুরি সম্প্রদায়ের মহারাসলীলা দেখতে শিববাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

রাসেলের বাবা সর্দার বাচ্চু মিয়া বলেন, শুক্রবার রাতে রাস দেখার কথা বলে আর বাড়ি ফিরেনি। শনিবার দুপুরে পাত্রখোলা চা বাগানের একটি ছড়া থেকে আমার ছেলের রক্তাক্ত অবস্থায় লাশ পাওয়া যায়। তার ঘাড় মটকানো এবং নাকে ও মুখে রক্তের ছাপ লেগে রয়েছে। পূর্ব শত্রুতার জেরেই ছেলেকে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে শক্ররা।

পাত্রখোলা চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি দেবাশীষ চক্রবর্ত্তী শিপন জানান, শনিবার রাসেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এটা পূর্বপরিকল্পিত হতে পারে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাসেল নামের এক চা শ্রমিকের মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।