• ফেব্রুয়ারি ২৮, ২০২২
  • শীর্ষ খবর
  • 360
জকিগঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামিকে নিয়ে ওসির আড্ডা!

নিউজ ডেস্কঃ গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে নিয়ে নিজ কার্যালয়ে আড্ডায় মাতলেন সিলেটের জকিগঞ্জ থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে চাঁদাবাজি মামলার আসামি এটিএম ফয়ছল আহমদকে নিয়ে আড্ডা দিতে দেখা যায় তাকে।

সিলেটের আদালতের (দায়রা-৪৮/২১) মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি এটিএম ফয়ছল আহমদ দরগাবাহারপুরের আব্দুল করিমের ছেলে।

আড্ডায় যোগ দিতে দেখা যায়, গত ইউপি নির্বাচনে সাংবাদিকদের ওপর হামলাকারী সোহেল আহমদ এবং কথিত সংবাদকর্মী শাহাদাত হোসেন চৌধুরী বকুল ও তার সঙ্গী আরও দুজনকে।

জানা গেছে, পৌর এলাকার হারিছ ট্রেডার্সের মালিক স্বত্বাধিকারী হারিছ উদ্দিন বাদী হয়ে ২০১৮ সালের ১০ নভেম্বর এটিএম ফয়ছল আহমদকে অভিযুক্ত করে জকিগঞ্জ থানায় মামলা (নং-০২(১১)১৮ দায়ের করেন। ওই মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

অভিযোগ রয়েছে, গ্রেফতারি পরোয়ানাভুক্ত হলেও ফয়ছল আহমদ পুলিশের সঙ্গে আঁতাত করে চলেন। এরই ধারাবাহিকতায় নতুন ওসির সঙ্গে সখ্য গড়ে তোলার চেষ্টায় কথিত যুবলীগ কর্মী সোহেল ও সংবাদকর্মীদের নিয়ে অভ্যর্থনা জানাতে থানায় যান। থানায় অবস্থানকালে তারা ওসির কক্ষে আড্ডায় মেতে ওঠেন, ছবি তোলেন।

এ বিষয়ে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনের সঙ্গে যোগাযোগ করতে তার সরকারি নম্বরে কল দিলে থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র সরকার ফোনটি রিসিভ করেন। তিনি বলেন, ‘স্যার যোগদানের পর ওই ছবি ১৯ কিংবা ২০ তারিখের দিকে তোলা। তখন হয়তো ছবিটি প্রকাশ হয়নি। যে বা যারা ছবিটি ছড়িয়েছে, উদ্দেশ্যমূলকভাবে ছড়িয়েছে। ফয়ছল আহমদ ওয়ারেন্টভুক্ত আসামি, তা স্যার জানতেন না। তার সঙ্গীরা তাকে নিয়ে এসেছিলেন।

গত ১৩ ফেব্রুয়ারি জকিগঞ্জ থানার আগের ওসি আবুল কাশেমকে মাত্র ১১ মাসের মাথায় বদলি করা হয়। তার স্থলাভিষিক্ত হন মোশাররফ হোসেন। গত ১৯ ফেব্রুয়ারি তিনি জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেই বিতর্কে জড়ালেন।

মোশাররফ হোসেন ইতোপূর্বে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানা ও এয়ারপোর্ট ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।

পরবর্তীতে তাকে বদলি করে পাঠানো হয় ময়মনসিংহ রেলওয়ে পুলিশে। সেখান থেকে সিলেটের প্রবাসী কল্যাণ সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে ছিলেন। এরপর তাকে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়। সূত্র: বাংলানিউজ২৪ডটকম