• মার্চ ১, ২০২২
  • মৌলভীবাজার
  • 299
কমলগঞ্জে দ্রুতগতির ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জে দ্রুতগতির একটি ইজিবাইকের চাপায় তানিয়া আক্তার নামে ছয় বছরের একটি শিশু নিহত হয়েছে।

১ মার্চ মঙ্গলবার দুপুর ১২টায় কমলগঞ্জ পৌর এলাকার উত্তর আলেপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর বাবা সালেক মিয়া সিএনজিচালিত অটোরিকশার চালক। তাঁর বাড়ি পৌরসভার উত্তর আলেপুর এলাকায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উত্তর আলেপুর এলাকার ইউনিয়ন ভূমি অফিস সড়কে দ্রুতবেগে ইজিবাইক চলাচল করে। মঙ্গলবার দুপুর ১২টায় তানিয়া আক্তার বাড়ি থেকে দৌড়ে বের হলে দ্রুতগতির একটি ইজিবাইকের নিচে পড়ে গুরুতর আহত হয়।

ইজিবাইকের চালকসহ এলাকাবাসী আহত শিশুটিকে উদ্ধার করে। প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মৌলভীবাজার সদর হাসপাতাল হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে চারটায় শিশুটি মারা যায়।

নিহত শিশুর বাবা সালেক মিয়া বলেন, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর মেয়ের প্রাথমিক চিকিৎসা চলাকালে সুযোগ বুঝে ইজিবাইক চালক পালিয়ে যান। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার উপপরিদর্শক মো. আলাউদ্দীন ঘটনাস্থলে পরিদর্শন করেন ও ইজিবাইকটি জব্দ করেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ নিয়ে থানায় এখনো কোনো অভিযোগ হয়নি। তারপরও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।