• মার্চ ৩, ২০২২
  • লিড নিউস
  • 311
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার বিরুদ্ধে ঝাড়ুমিছিল

নিউজ ডেস্কঃ সিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এসএম নুনু মিয়ার অপসারণ দাবিতে বিক্ষোভ ও ঝাড়ুমিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে এ কর্মসূচি পালন করেন বিক্ষুব্ধ উপজেলাবাসী।

এসময় চেয়ারম্যানকে ঘুসখোর, লুটেরা, চরিত্রহীন ও দুর্নীতিবাজ আখ্যায়িত করে জয় বাংলা জয় বঙ্গবন্ধু, শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি সম্মিলিত ব্যানারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী সফজ্জুল, রিয়ান আলী, জমির আলী, যুবলীগ নেতা শাহান শাহ, মিজান মিয়া, আফরোজ আলী, শ্রমিকলীগ নেতা সাধু মিয়া, ছাত্রলীগ নেতা মাছুম খান, আফসার আহমদ, রাজিব আহমদ, মাহবুব আলম ও সজিব আহমদ।

জানা যায়, সম্প্রতি উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া পরিকল্পনা মন্ত্রীর কাছ থেকে ৩৯ কোটি ৬ লাখ ৫৬ হাজার টাকার নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের একটি বরাদ্দ আনেন। প্রকল্পে উপজেলা চেয়ারম্যান অনিয়ম করছেন বলে এমপি মোকাব্বির খান মন্ত্রীর কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এরপর গত ২২ ফেব্রুয়ারি ওই অভিযোগটি বিশ্বনাথে সরেজমিন তদন্ত চলমান রয়েছে।

এখন পর্যন্ত অভিযোগটির তদন্ত চলছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান। সূত্র: সিলেটভিউ