• মার্চ ৫, ২০২২
  • শীর্ষ খবর
  • 330
দেশের উন্নয়ন দেখে মানুষ খুশি বললেন পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধিঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশের উন্নয়ন দেখে মানুষ খুশি। আগে সব জায়গায় বিদ্যুৎ ছিল না, এখন ঘরে ঘরে বিদ্যুৎ, বিদ্যুতে বাংলাদেশ হাসছে। স্কুল, কলেজ, রাস্তাঘাট হচ্ছে। উন্নয়নে বাংলাদেশ এখন অনেক এগিয়েছে। তাই জাতীয় উন্নয়ন, অগ্রগতিতে সবাইকে শামিল হতে হবে।

শনিবার ৫ মার্চ দুপুরে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে স্মৃতিসৌধ ও সুবর্ণজয়ন্তী চত্বর উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

দেশে জিনিসপত্রের দাম কিছুটা বেড়েছে এবং সেদিকে সরকারের নজর আছে বলে জানান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, দ্রব্যমূল্য ঊর্ধ্বমুখী থাকবে না, সেটা নিয়ন্ত্রণ করা হবে। সরকারের সেই প্রচেষ্টা আছে।

বিএনপিকে উদ্দেশ্য করে এম এ মান্নান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে এটা তাদের ব্যর্থতা। তবে কে আসবে, কে আসবে না, এটা তাদের সিদ্ধান্ত। খেলার মাঠে দল নিয়ে খেলতে হবে, না খেললে এ দায় নিজেদের। নিজেদের ব্যর্থতার দায় অন্য কেউ নেবে না। কেউ নির্বাচনে না এসে যদি বলে নির্বাচন হতে দেব না, এটা কি কেউ মেনে নেবে? নির্বাচনে আসতে হবে। এসে ভালোভাবে খেলতে হবে। তাহলেই বোঝা যাবে আপনি খেলোয়াড়। আর খেলায় অংশগ্রহণ না করলে তো খেলা বন্ধ হবে না। সূর্য ডুবে যাওয়ার আগেই খেলা শেষ করতে হবে, এটা তো সবাইকে মানতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সুনামগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন শরিফী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর হোসেন ও দুলন রানী তালুকদার, শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন, উপজেলা প্রকৌশলী আল নুর তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।