• মার্চ ১৬, ২০২২
  • শীর্ষ খবর
  • 310
নির্মাণ সামগ্রী মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনে ঠিকাদাররা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ দেশব্যাপী রড, সিমেন্ট, বিটুবিন, ইট, বালু, পাথরসহ সকল প্রকার নির্মাণ সামগ্রী লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ মার্চ) দুপুর ১২ টায় শহরের আলফাত উদ্দিন স্কয়ার রোড এলাকায় এলজিইডির পক্ষ থেকে মানববন্ধনটি আয়োজন করে কন্ট্রেকটার ওয়েলফেয়ার এসোসিয়েশন।

কন্ট্রেকটার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতির আব্দুল মহসিন মাহবুবের সভাপতিত্বে ও সংগঠনের নেতা জিয়াউর রহমানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সহ- সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক শঙ্কর দেব, সংগঠন নেতা আতিকুর রহমান, রেণু মিয়া, আনোয়ারুল হক, নৃপতি রায়, বিশ্বজিৎ রায়, মনোয়ার হোসেন, মাজিদুর রহমান, অরুণ দাশ, আব্দুর রউফ, মুজাহিদ উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আজকে দুঃখের সাথে আমাদের বলতে হচ্ছে দেশব্যাপী সকল প্রকার জিনিসপত্রের দাম বেড়ে গিয়েছে, আমরা যারা নির্মাণ কাজে নিয়োজিত আমরাও আজকে অসহায় কারণ রড সিমেন্টের দাম অনেক বেড়ে গিয়েছে যে রড আমরা ৬৩ হাজার টাকা সেটি এখন ৯৫-৯৬ হাজার টাকা, যে পাথর আমরা কিনেছি ৭০-৮০ টাকায় সেটি এখন ১৫০-১৬০ টাকা ও সিমেন্টের দাম গিয়ে দাঁড়িয়েছে ৫০০ টাকা এরকম যদি চলতে তাকে তাহলে আমাদের পথে বসা লাগবে। তাই আমরা চাই সরকার আমরা যারা নির্মাণকাজ করি তাদেরকে সরকার পণ্যগুলো ভ্যাটমুক্ত করে দিতে হবে এবং সরকারকে অনুরোধ আমাদের জন্য বিশেষ প্রণোদনার ব্যবস্থা করতে দিতে হবে।

মানববন্ধন শেষে কন্ট্রেকটার ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংগঠনের নেতারা সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।