• মার্চ ২৯, ২০২২
  • খেলাধুলা
  • 266
মঙ্গোলিয়াকে হারাতে পারল না বাংলাদেশ

ক্রীড়া ডেস্কঃ সিলেটে মঙ্গোলিয়ার বিপক্ষে দুর্ভাগ্য পথ আগলে দাঁড়িয়েছে বাংলাদেশের। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত আধিপত্য ধরে রাখে বাংলাদেশ। গোল করার সুযোগও এলো বেশ কয়েকটি। কিন্তু ফিনিশিংয়ে ব্যর্থতা ও দুর্ভাগ্য মিলিয়ে শেষ পর্যন্ত ড্র ভাগ্য বরণ করলেন জামাল-ইয়াসিনরা।

প্রথমার্ধে সুমনের শট লেগেছে ক্রসবারে। এর আগে পরে নিশ্চিত গোলের সুযোগ নষ্ট হয়েছে বেশ কয়েকটা। তাতে মঙ্গোলিয়ার বিপক্ষে একগাদা সুযোগ সৃষ্টি করেও জেতা হলো না বাংলাদেশের।

সিলেট জেলা স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ ও মঙ্গোলিয়ার প্রীতি ম্যাচটি গোলশূন্য ড্রয়ে শেষ হয়েছে। ২১ বছর আগে সবশেষ দেখায়ও ড্র করেছিল দুই দল। ২০০১ সালে বিশ্বকাপ বাছাইয়ের সেই ম্যাচটি হয়েছিল সৌদি আরবের দাম্মামে। জমজমাট লড়াই শেষে ম্যাচটি ২-২ ড্রয়ে শেষ হয়েছিল।

বাংলাদেশে প্রথমবার খেলতে এসেছে মঙ্গোলিয়া। সেই সঙ্গে প্রায় ৪ বছর পর সিলেটের মাঠে বাংলাদেশ জাতীয় দলের খেলা। এই দুই কারণে গ্যালারিতে দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। জামাল ভূঁইয়ারা আক্রমণ শানাতেই গ্যালারি থেকে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ শ্লোগানে মুখরিত হয়ে উঠল চারদিক। কাবরেরার শিষ্যরা খেললেও দারুণ। কিন্তু কাঙ্ক্ষিত গোলটাই শুধু অধরা থাকলো