• এপ্রিল ১৮, ২০২২
  • শীর্ষ খবর
  • 215
বানিয়াচংয়ে নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে ৫-৭ জনের নামে একটি মামলা করেছেন।

স্থানীয়রা জানান, রোববার দুপুরে উপজেলার পুকড়া ইউনিয়নের ফতেহপুর গ্রামের ওয়াহেদ মিয়া তার নিজস্ব ভিটার মাটি আটকানোর জন্য বাঁশের খুঁটি দিয়ে আঁড় বাঁধছিলেন। এ সময় পাশের বাড়ির আব্দুল খালিক বাঁশের খুঁটিগুলো তার দাবি করে ওয়াহেদ মিয়ার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন।

বাকবিতণ্ডার এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের লোকজন ওয়াহেদ মিয়ার স্ত্রীকে ঘর থেকে তুলে নিয়ে গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। নির্যাতনের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান শামরুল ইসলাম জানান, আমি ঘটনার খবর পেয়ে বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছি। ওই নারী এখন সুস্থ আছে। তবে ঘটনাটি ন্যাক্কারজনক।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, ঘটনার পর রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে ৬-৭ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।