• এপ্রিল ২৯, ২০২২
  • শীর্ষ খবর
  • 166
বিমানবন্দর-বাদাঘাট সড়ক ড. মোমেনের নামে নামকরণের দাবি

নিউজ ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনের নামে ‘বিমানবন্দর-বাদাঘাট বাইপাস সড়ক’র নামকরণের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ এই স্মারকলিপি প্রদান করেন।

দাবি সম্বলিত স্মারকলিপিটি সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের কাছে উপস্থাপন করা হয়।

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদী ছয়ফুল ও সাধারণ সম্পাদক মো. ফয়জুল ইসলাম স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়, সিলেট তথা বাংলাদেশের কৃতিসন্তান সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আন্দুল মোমেনের ঐকান্তিক প্রচেষ্টায় সিলেটবাসীর দীর্ঘদিনের দাবি ৪ লেন বিশিষ্ট ‘সিলেট বিমানবন্দর-বাদাঘাট বাইপাস সড়ক’ নির্মাণের টেন্ডার প্রক্রিয়া শুরু হয়েছে।

সিলেট নগরীতে যানজট নিরসন ও সিলেট জেলায় ট্রাক চলাচল সুগম করার স্বার্থে ওই সড়ক নির্মাণের দাবিতে সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক সমিতি দীর্ঘদিন যাবত আন্দোলন সংগ্রামসহ সরকারের সকল পর্যায়ে দাবি উপস্থাপন করে আসছে। যা বাস্তবায়নে যুগান্তকারী ভূমিকা পালন করেছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

তার এই অনন্য ভূমিকার স্বীকৃতি ও কৃতজ্ঞতা স্বরূপ নির্মিতব্য সড়কটির নাম ‘ড. এ কে আব্দুল মোমেন সিলেট বিমানবন্দর-বাদাঘাট বাইপাস সড়ক’ হিসেবে নামকরণের জন্য জোর দাবী জানানো হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদী ছয়ফুল, সাধারণ সম্পাদক মো. ফয়জুল ইসলাম প্রমুখ।