• মে ১, ২০২২
  • শীর্ষ খবর
  • 319
হবিগঞ্জে তিন টিকিট কালোবাজারীকে অর্থদণ্ড

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে টিকিট কালোবাজারীতে জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে ৪৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। ঈদ মৌসুমে কালোবাজারীরা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা হাতিয়ে নিচ্ছিলেন বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই অর্থদণ্ডের আদেশ দিয়েছেন। শায়েস্তাগঞ্জ থানা পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

অর্থদণ্ডপ্রাপ্তদের মধ্যে শায়েস্তাগঞ্জ উপজেলার তালুগড়াই গ্রামের আব্দুন নূরের ছেলে মো. সোহেলকে ২০ হাজার, একই এলাকার আছকির মিয়ার ছেলে মো. হেলালকে ১৫ হাজার ও হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামের মৃত আব্দুল্লাহর ছেলে মো. নুরুল ইসলাম শাহজাহানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোরশেদ আলম, উপ পরিদর্শক (এসআই) সনজীত চন্দ্র নাথ, সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. আবেদ হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, অর্থেদণ্ডের আদেশপ্রাপ্তরা শায়েস্তাগঞ্জ জংশনে নিয়মিত টিকিট কালোবাজারের সঙ্গে জড়িত। তারা আগে থেকেই টিকেট সংগ্রহ করে পরে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা হাতিয়ে নিতেন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যাত্রীদের হয়রানি নিরসনে এ অভিযানটি পরিচালনা করা হয়েছে।