• মে ৮, ২০২২
  • জাতীয়
  • 237
গণমাধ্যমই দেশের একমাত্র বিরোধী দল : রেলমন্ত্রীর স্ত্রীর ভাগ্নে

নিউজ ডেস্কঃ রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজনের আত্মীয় পরিচয়ে বিনা টিকিটে ট্রেন ভ্রমণের ঘটনা প্রকাশ হওয়ার পর গণমাধ্যমকর্মীদের ‘সরকারবিরোধী’ বলে অভিহিত করেছেন রেলমন্ত্রীর স্ত্রীর ভাগ্নে ইমরুল কায়েস প্রান্ত।

বিনা টিকেটে ভ্রমণ করে টিটিই শফিকুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ দেওয়া ইমরুল বলেন, গণমাধ্যমই দেশের একমাত্র বিরোধী দল।

রোববার (০৮ মে) দুপুর আড়াইটার দিকে পাকশীর সহকারী পরিবহন কর্মকর্তার দফতরের সামনে গণমাধ্যমকর্মীদের উপস্থিতি দেখে রেলমন্ত্রীর স্ত্রী শাম্মি আকতার মনির ভাগ্নে এই মন্তব্য করেন।

তিনি বলেন, এই কয়েকদিন গণমাধ্যমকর্মীদের ফোনে আর প্রশ্নে আমি এবং আমার পরিবার বেশ বিব্রত। মনে করেছিলাম, এটি একটি সামান্য বিষয়। সাংবাদিকরা থেমে যাবেন। কিন্তু এখন অহেতুক টানাহেঁচড়া শুরু হয়েছে।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশে ইমরুল বলেন, ছোট একটি বিষয় নিয়ে আপনারা বাড়াবাড়ি করছেন। আমি আপনাদের আর কিছু বলবো না। যা বলার তদন্ত কমিটিকে বলেছি।

এদিকে এ ঘটনায় রেলমন্ত্রীর স্ত্রীর ফোনে টিটিই শফিকুলকে সাময়িক বরখাস্ত করেন পাকশীর ডিসিও। এই খবর চাওর হলে দেশব্যাপী তোলপাড় শুরু হয়।

শুধু তাই নয়। এদিন দুপুরে ঈশ্বরদীর নুর মহল্লা এলাকায় রেলমন্ত্রীর স্ত্রীর মামা বাড়ির স্বজনদের সঙ্গে কথা বলতে চাইলে তারা গণমাধ্যমকর্মীদের সঙ্গে অশোভন আচরণ করেন। একপর্যায়ে গণমাধ্যমকর্মীরা স্থানটি ত্যাগ করেন।