• মে ২৬, ২০২২
  • বিজ্ঞপ্তি
  • 289
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনকে পূবালী ব্যাংকের ৩৪ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান

নিউজ ডেস্কঃ পূবালী ব্যাংকের আর্থ-সামাজিক কর্মসূচির অংশ হিসেবে কর্পোরেট সামাজিক দায়িত্বের (crs) আওতায়, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের দাতব্য চিকিৎসা সেবাকে বেগবান করার লক্ষ্যে, একটি প্লাজমা স্টেরিলাইজার মেশিন সংস্থাপনের জন্য ৩৪ লক্ষ ৫০ হাজার টাকার চেক অনুদান প্রদান করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের শাহী ঈদগাহ এলাকায় অবস্থিত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চেক প্রদান করেন পূবালী ব্যাংক সিলেট অঞ্চলের মহা ব্যবস্থাপক আবু লেইছ মো. শামসুজ্জামান।

পূবালী ব্যাংক লিমিটেডের শাহী ঈদগাহ ব্রাঞ্চের শাখা ব্যবস্থাপক কাজী মোছা. মাহবুবা বেগমের তত্ত্বাবদানে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল (অব) ডক্টর আবিদুর রহমান ও সাধারণ সম্পাদক, প্রফেসর ডক্টর মো. আমিনুর রহমান লস্কর এর হাতে চেক তুলে দেন পূবালী ব্যাংক সিলেট অঞ্চলের মহা ব্যবস্থাপক আবু লেইছ মো. শামসুজ্জামান।

এসময় প্রধান অতিথি আবু লেইছ মো. শামসুজ্জামান বলেন, পূবালী ব্যাংক শুধু ব্যবসা করে না। পূবালী ব্যাংক তাদের উপর অর্পিত সামাজিক দায়িত্বও পালন করে৷ তারই অংশ হিসেবে আজকে আমরা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটকে ৩৪ লাখ ৫০ হাজার টাকা দিলাম। আশাকরি এর মাধ্যমে সিলেটের আপামর জনসাধারণ উপকৃত হবে। এর আগেও আমরা হার্ট ফাউন্ডেশনের অবকাঠামোগত উন্নয়নের জন্য ছয় কোটি টাকা দিয়েছে। আজকের এই অনুদানও ওই কার্যক্রমের ধারাবাহিক অংশ।

তিনি বলেন, আর্থিক সেবামূলক প্রতিষ্ঠান হওয়া সত্ত্বেও পূবালী ব্যাংক লিমিটেড সামাজিক অবকাঠামোগত উন্নয়নে বদ্ধপরিকর। যার ফলশ্রুতিতে পূবালী ব্যাংক বাংলাদেশের চিকিৎসা সেবায় প্রত্যক্ষ বা পরোক্ষভাবে অবদান রাখার ব্যাপারে সচেতন। বিভিন্ন সময়ে নানাবিধ চিকিৎসালয়ে দাতব্য কর্মকাণ্ডকে তরান্বিত করার লক্ষ্যে অনুদান প্রদান করে।

এসময় উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক সিলেট উপ মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান, পূর্বাঞ্চল, চৌধুরী মো. শফিউল হাসান, উপ মহাব্যবস্থাপক অঞ্চল প্রধান মৌলভীবাজার, ফজলুল কবির চৌধুরী, উপ মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান সিলেট পশ্চিমাঞ্চল মো. সাইফুল ইসলাম ও অন্যান্য কর্মকর্তারা।