• মে ৩১, ২০২২
  • বিজ্ঞপ্তি
  • 340
জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে মহানগর বিএনপির আলোচনা সভা

নিউজ ডেস্কঃ সিলেট মহানগর বিএনপির আহবায়ক ও সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, “সাবেক রাষ্ট্রপতির মতো সৎ ও বীরোচিত রাষ্ট্রনায়ক পৃথিবীতে বিরল। রণাঙ্গনের মুক্তিযোদ্ধা স্বাধীনতা যুদ্ধে যে অবদান রেখেছেন, বিশ্বজুড়ে তা প্রশংসিত।

তিনি স্বমহিমায় উজ্জ্বল। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ক্ষণজন্মা সেসব স্টেটসম্যানেরই একজন ছিলেন এ কথা নিঃসন্দেহে বলা যায়। রাজনৈতিক, অর্থনৈতিকসহ নানা দিক থেকে বিপর্যস্ত, তলাবিহীন ঝুড়ি আখ্যাপ্রাপ্ত একটি সদ্য স্বাধীন দেশের জন্য আশীর্বাদ হয়েই তিনি এসেছিলেন। তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে বিএনপির সাথে কাঁধ কাঁধ মিলিয়ে নেতাকর্মীদের একযোগে কাজ করার আহ্বান জানান।

মঙ্গলবার নগরীর ভাতালিয়াস্থ অস্থায়ী কার্যালয়ে মহান স্বাধীনতার ঘোষক, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর পরিচালনায় আলোচনা সভায় অন্যানের‌্য মধ্যে বক্তব্য রাখেন- সিলেট মহানরগ বিএনপির যুগ্ম আহ্বায়ক জিয়াউল গনি আরেফিন জিল্লুর, ইমদাদ হোসেন চৌধুরী, নজিবুর রহমান নজিব, সদস্য আফজাল হোসেন, মুকুল মুর্শেদ, খসরুজ্জামান খসরু, মির্জা সম্রাট হোসেন, মাহবুুব চৌধুরী, মো: আসাদুল হক আসাদ প্রমুখ।