• জুন ৪, ২০২২
  • শীর্ষ খবর
  • 288
সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই: হানিফ

হবিগঞ্জ প্রতিনিধিঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই। ’৭৫ এর হাতিয়ার গর্জে ওঠার স্বপ্ন দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তারা যে হত্যার হুমকি দিয়েছেন এর জন্য ক্ষমা না চাইলে দেশের জনগণ তাদেরকে প্রতিহত করবে।

শনিবার (৪ জুন) দুপুরে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি নেতাদের মুখে মানবতার কথা মানায় না। জিয়াউর রহমান ৭৫ সনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যাকারীদের পৃষ্টপোষকতা এবং রাষ্ট্রীয়ভাবে তাদেরকে পুরস্কৃত করে মানবতাকে হত্যা করেছিলেন। সে সময় মুক্তিযুদ্ধের চেতনাকেও হত্যা করা হয়েছিল।

তিনি বলেন, আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই জনগণের অধিকার আদায়ে সংগ্রাম করেছে। এখন আওয়ামী লীগের হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিদেশি বন্ধুরা বাংলাদেশের উন্নয়ন দেখে অবাক হয়েছেন। তারা এর রহস্য জানতে চাইলে আমরা বলি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ম্যাজিক।

হানিফ বলেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি যদি তত্ত্বাবধায়ক সরকার চায় তাহলে তাদেরকে উচ্চ আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী।

এতে বিশেষ অতিথির বক্তব্য রেখেছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সদস্য ডা. মুশফিক হুসেন চৌধুরী, আজিজুস সামাদ ডন, সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।