• জুন ৪, ২০২২
  • শীর্ষ খবর
  • 175
সিলেটে আওয়ামী লীগের বিক্ষোভ

নিউজ ডেস্কঃ সিলেটের রাজপথে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ। বৃষ্টির মধ্যেও জেলা ও মহানগর আওয়ামী লীগের পৃথক কর্মসূচীতে উপস্থিত হন দলের কয়েক হাজার নেতাকর্মী।

শনিবার (৪ জুন) দুপুর ১২টায় ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠ থেকে বিক্ষোভ মিছিল শুরু করে সিলেট জেলা আওয়ামী লীগ। মিছিলটি নগরীর বিভিন্ন পয়েন্ট ঘুরে কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

জেলা আওয়ামী লীগের মিছিল ও সমাবেশ শেষে দুপুর ২টায় একই স্থান থেকে মিছিল শুরু করে সিলেট মহানগর আওয়ামী লীগ। তারাও মিছিল শেষে সমাবেশে মিলিত হন সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন- শেখ হাসিনা মানেই বাংলাদেশ। সেই নেত্রীকে নিয়ে যখন কেউ কটূক্তি করে সেটা মেনে নেয়া যায় না। রর প্রতিবাদে আমরা আজ সিলেট আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ প্রতিবাদ করেছি। কোনভাবেই কাউকে আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যকলাপ করতে দেয়া হবে না। কেউ এরকম কিছু করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাইলে আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সাথে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও তাঁতী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।