• জুন ১০, ২০২২
  • শীর্ষ খবর
  • 147
গোলাপগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় মধ্যরাতে নির্বাচনী পোস্টার লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আফজাল হুসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার বাঘা ইউনিয়নের পূর্বগাঁও গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার পৌর শহর টিকরবাড়ী এলপিজি গ্যাস প্লান্টের কাছে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গোলাপগঞ্জে উপজেলা পরিষদ উপ নির্বাচনে ঘোড়া প্রতীকের নির্বাচনী পোস্টার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আফজাল হুসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়।

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপনির্বাচনে চেয়াম্যান প্রার্থী শফিক উদ্দিনের ঘোড়া প্রতীকের পোস্টার লাগাতে টিকরবাড়ীর পাশে এলপিজি গ্যাস প্লান্টের দেওয়ালে উঠতে গেলে ওই যুবক বিদ্যুতায়িত হয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ মধ্যরাতে হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্য হারুনুর রশীদ চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে রাতে মরদেহ উদ্ধার করে লাশ মর্গে প্রেরণ করেছি। তিনি বলেন উপজেলা পরিষদ উপ নির্বাচনে ঘোড়া মার্কার পোস্টার লাগাতে গিয়ে সে বিদ্যুৎ স্পৃস্ট হয়।