• জুন ১৬, ২০২২
  • সিলেট
  • 324
মিরাবাজারে ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় মামলা

নিউজ ডেস্কঃ সিলেটে মিরাবাজারে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আহত সিরাজুল ইসলাম (৪০) বাদী হয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় সিলেট কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলায় হামলাকারী মিরাবাজার এলাকার আবদুল করিমের ছেলে মামুনুর রশীদ মামুন (৩৫) ও তাঁর স্ত্রীর নাম উল্লেখ করে অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করা হয়েছে। মামলায় ব্যবসায়ী সিরাজুল ইসলামের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোনসহ প্রায় দেড় লাখ টাকা মূল্যের পণ্য ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ আনা হয়েছে।

জানা গেছে গত রোববার সন্ধ্যায় মিরাবাজারে নিজ বাসার সামনে যাওয়ার পথে হামলার শিকার হন সিরাজুল ইসলাম। এসময় প্রতিপক্ষ মামুনুর রশীদসহ আর ৮-৯ জন ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে সিরাজুল ইসলামকে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

আহত ব্যবসায়ী মিরাবাজার চন্দনীটুল এলাকার সামাজিক সংগঠন উদ্দীপন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সহসভাপতির দায়িত্ব পালন করছেন।
মামলার বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, মামলায় অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।