• জুন ১৯, ২০২২
  • শীর্ষ খবর
  • 240
সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ত্রাণ বিতরণ

নিউজ ডেস্কঃ সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর উদ্যোগে সিলেট শহর ও শহরতলীতে বণ্যায় আক্রান্ত গৃহহীন ও কর্মহীন মানুষের মাঝে শুকনো খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

শনিবার ( ১৮জুন ) মিরাবাজারস্থ কিশোরী মোহন বালক ও বালিকা বিদ্যালয়, শাহজালাল জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও মির্জাজাঙ্গাল বালিকা বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে বন্যা দুর্গত প্রায় ৩০০ পরিবারের মাঝে শুকনো ও রান্না করা খাবার,পানি ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রোববার (১৯জুন ) শাহপনার সরকারী প্রাথমীক বিদ্যালয়, শাহপরান ধনকান্দি প্রাথমিক বিদ্যালয় ও ধনকান্দি গ্রামের বণ্যায় ক্ষতিগ্রস্থ পরিবার, জামেয়া ইসলামিয়া মিফতাহুল উলুম সিকনাগুল মাদ্রাসা, কহাইগড় সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হযরত শাহজালাল(রহ:) কলেজ আশ্রয় কেন্দ্রে প্রায় ৫০০ পরিবারের মাঝে পানি, শুকনো ও রান্না করা খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসএমসিসিআই এর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা খায়রুল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এসএমসিসিআই এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, পরিচালক মোহাম্মদ কফিলুর রহমান, হুরায়রা ইফতার হোসেন, মো: মুহিতুল বারী রহমান, মোয়াম্মীর হোসেন চৌধুরী, কাজী মকবুল হোসেন, আলীমুছ ছাদাত চৌধুরী, জিয়াউল গণী আরেফীন, রেজাউল হাসান জাকারিয়া,কল্লোল আহমদ ও পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সার্বক সহযোগীতায় ত্রাণ বিতর‌ণ পরিচালিত হচ্ছে। এ

সএমসিসিআই ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা খায়রুল হোসেন বলেন, জাতীর বিভিন্ন দুর্যোগকালীন সময়ে এসএমসিসিআই দু:স্থ ও অসহায় মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। বর্তমান দুর্যোগকালীন সময়ে এসএমসিসিআই এর ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে । তিনি বলেন, অসহায় গৃহহীন মাসুষের পাশে সমাজের বিত্তশালী মানুষের সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।