• জুলাই ২৭, ২০২২
  • শীর্ষ খবর
  • 274
সুনামগঞ্জে আ’লীগ নেতার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাবেক ছাত্রদল নেতা গ্রেপ্তার

ছাতক প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা, মানহানিকর ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের অভিযোগে সুনামগঞ্জের ছাতক উপজেলায় আওয়ামী লীগ নেতার করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ছাত্রদলের সাবেক এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে সিলেট শহর থেকে এমদাদুর রহমান চৌধুরী ওরফে সামী (২৯) নামের ওই সাবেক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করা হয়।

এমদাদুর ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের বাসিন্দা। এর আগে গতকাল ছাতক থানায় এমদাদুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন ছাতক পৌর শহরের মণ্ডলীভোগ এলাকার বাসিন্দা ইসতিয়াক রহমান। তিনি পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য।

আওয়ামী লীগ নেতা ইসতিয়াক রহমান বলেন, এমদাদুর রহমান ছাতক উপজেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি। তিনি ফেসবুকে তাঁকে ও সুনামগঞ্জ-৫ আসনের (ছাতক ও দোয়ারাবাজার) সংসদ সদস্য মুহিবুর রহমানকে নিয়ে মিথ্যা, মানহানিকর ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করে আসছিলেন। এ কারণে তিনি আইনি পদক্ষেপ নিয়েছেন।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা করার পর এমদাদুর রহমান চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে।