• আগস্ট ১৬, ২০২২
  • শীর্ষ খবর
  • 234
বানিয়াচংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে পড়ে নৌকার দুই যাত্রীর মৃত্যু

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ঝুলে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে নদীতে পড়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে দমকল বাহিনীর ডুবুরি দল বানিয়াচং উপজেলার বুল্লা মধুপুর গ্রামে রত্না নদী থেকে মরদেহগুলো উদ্ধার করেছে।

মৃত ব্যক্তিরা হলেন- হবিগঞ্জের লাখাই উপজেলার বুল্লা গ্রামের প্রদীপ দাশের ছেলে সঞ্জয় দাশ (৪৫) ও বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের আব্দুল মন্নাফের ছেলে আব্দুল মতিন (৪৮)।

সুজাতপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুর রহিম জানান, সোমবার রাত ৯টায় সঞ্জয় দাশসহ কয়েকজন নৌকায় করে রত্না নদী দিয়ে যাচ্ছিলেন। নদীর ওপর দিয়ে বয়ে যাওয়া বিদ্যুতের তার লুজ হয়ে ঝুলে ছিল। এ কারণে নৌকায় থাকা তিনজনের শরীরে বিদ্যুতের তার লাগলে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে পড়ে যান। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠালেও মতিন নামে একজনকে পাওয়া যায়নি।

মঙ্গলবার ভোর ৫টায় একইভাবে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে নদীতে পড়ে নিখোঁজ হন সঞ্জয় নোমে এক ব্যক্তি। সকাল ১১টায় মতিনের মরদেহটি নদীতে ভেসে উঠলে সেটি উদ্ধার করে দমকল বাহিনী। পরে দুপুর দেড়টার দিকে হবিগঞ্জ ফায়ার স্টেশনের ডুবুরি দল সঞ্জয়ের মরদেহ নদীর তলদেশ থেকে উদ্ধার করে।

বানিয়াচং উপজেলার মুরাদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শামীম আহমেদ জানান, আহত দুজনকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিদ্যুতের তার লুজ হয়ে থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।