• আগস্ট ২৯, ২০২২
  • শীর্ষ খবর
  • 199
কানাইঘাটে পুকুর থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট সদর ইউনিয়নের বীরদল আগফৌদ গ্রামে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ বাড়ির পুকুর থেকে গলায় পাটা বাঁধা অবস্থায় পুলিশ উদ্ধার করেছে।

জানা যায়, বীরদল আগফৌদ গ্রামের প্রবাসী হেলাল আহমদের স্ত্রী মুসলিমা বেগম তার তিন বছরের শিশু ছেলে আরিফ আফসারকে নিয়ে গত রবিবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে খাবার খেয়ে নিজ কক্ষে শুয়ে পড়েন। সোমবার (২৯ আগস্ট) ভোর পাঁচটার দিকে মুসলিমার শাশুড়ী ও জা শিশু আরিফ আফসারের কান্না শুনতে পেলে মুসলিমাকে ডাকতে থাকেন। তার কোনো সাড়া শব্দ না পেয়ে শয়ন কক্ষে তারা ঢুকতে চেয়ে দেখেন বসত ঘরের বাহির দিকে দরজা লাগানো অবস্থায় রয়েছে। পরে বাড়ির লোকজন ঘরে প্রবেশ করে দেখেন তিন বছরের শিশু আরিফের গলায় তার মায়ের কাপড়ের আচল পেচানো ও দুহাত বাঁধা রয়েছে।একপর্যায়ে বাড়ির লোকজন মুসলিমাকে খোঁজতে থাকেন। বাড়ির পুকুরঘাটে তার জুতা পড়া অবস্থায় দেখতে পান। মুসলিমার কোনো সন্ধান না পেয়ে ঘটনাটি কানাইঘাট থানা পুলিশকে অবহিত করেন। একপর্যায়ে সকাল ১১টার দিকে বাড়ির পুকুরে স্থানীয়দের সহায়তায় পুলিশ তল্লাশি চালিয়ে গলায় পাটা পেচানো অবস্থায় মুসলিমার লাশ উদ্ধার করে।

লাশ উদ্ধারকারী কানাইঘাট থানার এস আই অরুপ সাগর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুসলিমা বাড়ির সবার অগোচরে ভোররাতে গলায় পাটা পেচিয়ে পুকুরে ঝাপ দিয়ে আত্মহত্যা করতে পারে। তিনি জানান, মুসলিমার লাশ ময়নাতদন্তের জন্য সিলেট মর্গে পাঠানো হয়েছে।