• সেপ্টেম্বর ৮, ২০২২
  • শীর্ষ খবর
  • 167
কোম্পানীগঞ্জে বিদ্যুতের খুঁটির সঙ্গে বাসের ধাক্কা, আহত ১৫

নিউজ ডেস্কঃ সিলেটে কোম্পানীগঞ্জে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে একটি যাত্রীবাহী বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। এতে বাসে থাকা শিশুসহ ১৫ যাত্রী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে একজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে আহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। বাসটি সিলেট থেকে কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জের সাদা পাথর এলাকার দিকে যাচ্ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাসটি সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়ক দিয়ে যাচ্ছিল। বেলা সাড়ে ১১টার দিকে বাসটি ভোলাগঞ্জ পেট্রলপাম্পের সামনে পৌঁছালে একটি ট্রাককে অতিক্রম করতে যায়। এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারালে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগলে সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে বাসে থাকা ১৫ যাত্রী আহত হন। পরে পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক কর্মকর্তা কামরুজ্জামান রাসেল বলেন, হাসপাতালে ১৩ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে এক শিশুর হাত ভেঙে গেছে। আরেক আহত নারীর অবস্থা গুরুতর। তিনি মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন। তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী বলেন, সামনের ট্রাককে অতিক্রম করতে গিয়ে বাসটি বিদ্যুতের খুঁটিকে ধাক্কা দেয়। এতে বাসের সামনের বাঁ পাশের অংশ দুমড়েমুচড়ে গেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারীকে পাওয়া যায়নি।