• সেপ্টেম্বর ১৫, ২০২২
  • শীর্ষ খবর
  • 187
জেলা পরিষদ নির্বাচন : বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন নাসির

নিউজ ডেস্কঃ সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ নেতা এডভোকেট নাসির উদ্দিন খান। এ নির্বাচনে অন্য কেউ চেয়ারম্যান পদে প্রার্থী না হওয়ায় তার জয় নিশ্চিত হচ্ছে। নির্বাচন কমিশন সূত্রে এমন তথ্য জানা গেছে।

জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র থেকে ড. এনামুল হক সর্দার প্রার্থী হচ্ছেন বলে গুঞ্জন ছিল। তবে শেষপর্যন্ত তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। মনোনয়নপত্র জমা দেননি। ফলে আর কোনো প্রতিদ্বন্দ্বি থাকছে না নাসিরের।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন শিক্ষানুরাগী এনামুল হক সর্দার।

সিলেট জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা সিলেটভিউকে বলেন, চেয়ারম্যান পদে দুই প্রার্থী মনোনয়নপত্র কিনেছিলেন। তন্মধ্যে একজন রিটার্নিং কর্মকর্তার নিকট সেটি জমা দিয়েছেন। আর কেউ জমা দেননি।

সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের অন্তত চার নেতা দলীয় মনোনয়ন চেয়েছিলেন। তবে দল থেকে নাসিরকে মনোনয়ন দেওয়া হয়।

এদিকে, আজ দুপুরে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন নাসির। এ সময় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আশফাক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।