• সেপ্টেম্বর ১৮, ২০২২
  • শীর্ষ খবর
  • 277
জগন্নাথপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে তাঁর স্বামী গলা কেটে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। আজ রোববার সকালে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রানীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আছিয়া বেগম (৫০) ওই গ্রামের নুর আহমদের স্ত্রী। পুলিশ এ ঘটনায় নুর আহমদকে আটক করেছে।

ওই ঘটনা সম্পর্কে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, বসতঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দা ও করাত উদ্ধার করা হয়েছে। স্বামী নুর আহমদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে, বিদেশ থেকে মেয়ের পাঠানো টাকার ভাগবাঁটোয়ারা নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রানীনগর গ্রামের নুর আহমদের সৌদিপ্রবাসী মেয়ে সীমা বেগম বিদেশ থেকে তাঁর মায়ের কাছে নিয়মিত টাকা পাঠান। ওই টাকার ভাগবাঁটোয়ারা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। আজ সকালে ওই দম্পতির মধ্যে ঝগড়া হয়। একপর্যায় নুর আহমদ তাঁর স্ত্রী আছিয়া বেগমকে দা ও করাত দিয়ে গলা কেটে দেন। আছিয়া রক্তাক্ত অবস্থায় ঘরের বাইরে পুকুরপাড়ে পড়ে ছিলেন। প্রতিবেশীরা তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক-চিৎকার শুরু করেন। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। চিকিৎসক আছিয়া বেগমকে মৃত ঘোষণা করেন।

পুলিশ খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার এবং নুর আহমদকে আটক করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। হত্যাকাণ্ডের খবর পেয়ে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ ঘটনাস্থল পরিদর্শন করেন।