• অক্টোবর ৬, ২০২২
  • শীর্ষ খবর
  • 259
শনিবার হবিগঞ্জে বন্ধ থাকবে গণপরিবহন

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন উপলক্ষে আগামী ৮ অক্টোবর সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার মো. আব্দুর রহমান। তিনি বলেন, আগামী ৮ অক্টোবর (শনিবার) নির্বাচন অনুষ্ঠিত হবে।

হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে জেলাজুড়ে। অন্যদিকে ভোটারদের কাছে বিভিন্ন প্রতিশ্রুতিসহ প্রার্থীরা বিরামহীনভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মোট ২০টি পদের বিপরীতে ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে এরইমধ্যে সভাপতি পদে মো. শহিদ উদ্দিন চৌধুরী ও সহসাধারণ সম্পাদক পদে মো. শাহিন মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার আব্দুর রহমান আরও জানান, আগামী ৮ সেপ্টেম্বর দশম ত্রিবার্ষিক নির্বাচনকে অবাধ সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে একটানা ৪টা পর্যন্ত চলবে। নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীসহ একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। কোনো ধরনের বিশৃঙ্খলা করার সুযোগ নাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. লিটন মিয়া, শেখ মো. উমেদ আলী শামীম প্রমুখ।