• অক্টোবর ১৬, ২০২২
  • শীর্ষ খবর
  • 188
হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির নেতৃত্বে আজমাঈন ও ওয়াসী

হবিগঞ্জ প্রতিনিধি: ‘মুক্তির নিমিত্তে যুক্তির দৃঢ় প্রত্যয়’ এই স্লোগানকে ধারণ করে ‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি’ ২০২২-২৩ সালের নির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল শনিবার হবিগঞ্জ বাড্স কেজি এন্ড হাইস্কুলে কমিটি ঘোষনা করেন সংগঠনের উপদেষ্টা ও মডারেটর মো. নূর উদ্দিন জাহাঙ্গির।

আজমাঈন তরফদারকে সভাপতি ও ইশতিয়াক রহমান ওয়াসীকে সাধারণ সম্পাদক করে ‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি’ র ১৫ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভপতি প্রদীপ্ত রয় সরকার ও ফাতিন ইশরাক। সাংগঠনিক সম্পাদক পার্থিব চন্দ দিব্য, সহসাংগঠনিক সম্পাদক মীর তাসফিক সিফাত, বিতর্ক পরিচালক বিশাল তালুকদার, অর্থ সম্পাদক মিসকাত ওয়াহিদ চৌধুরী, দপ্তর সম্পাদক সুজা আতিফ খান নাবিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রীতম রয়। কার্য নির্বাহী সদস্য শাকিলা ববি, ঈলিয়া সোহেল চৌধুরী, আদিত্য দাস, জয়িতা দত্ত কথামণি, মো. মোহাইমিনুর রহমান খাদেম।

সংগঠনের উপদেষ্টা হিসেবে আছেন অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, সাংবাদিক সোয়েব চৌধুরী ও অধ্যক্ষ মো. নূর উদ্দিন জাহাঙ্গির। প্রেসিডিয়াম মেম্বার হিসেবে আছেন ফারাবী চৌধুরী, ইশতিয়াক আহমেদ পরাগ, ইরতিজা দোহা, মঈন আহমেদ, মহসিন আহমেদ।