• অক্টোবর ২৭, ২০২২
  • শীর্ষ খবর
  • 208
সিলেটের গোলাপগঞ্জ থেকে রকেট লঞ্চার উদ্ধার, আটক ১

নিউজ ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জে শক্তিশালী একটি রকেট লঞ্চার উদ্ধার করেছে র‌্যাব-৯ সদস্যরা।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে রকেট লঞ্চারটি উপজেলার রণকেলী এলাকায় একটি মাঠে ধ্বংস করা হয়।

র‌্যাব সূত্র জানায়, মঙ্গলবার রাতে উপজেলার পৌর এলাকার রণকেলী গ্রামে অভিযান চালিয়ে রকেট লঞ্চারটি উদ্ধার করা হয়। এসময় রকেট লঞ্চার রাখার দায়ে আলী হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

আটক আলী উপজেলার রনকেলী গ্রামের ছালেহ আহমদ ওরফে টেনই মিয়ার ছেলে।

এ ব্যপারে র‌্যাব-৯ এর অধিনায়ক বসু দত্ত চাকমা বলেন, গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম মঙ্গলবার রাতে রকেট লাঞ্চারটি উদ্ধার করে। বুধবার রনকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সংলগ্ন একটি টিলায় র‌্যাব সেটি নিষ্ক্রিয় করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা গোলাপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ চৌধুরী, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) পরিত্রান তালুকদার, গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র সরকার।

এবিষয়ে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম বলেন, রকেট লাঞ্চার উদ্ধারের ঘটনায় র‌্যাব বাদি হয়ে আলী হোসেনকে আসামি করে মামলা দায়ের করেছে। তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র সরকার বলেন, গ্রেফতার আলী হোসেনের কোনো পেশা নেই। সে পৈত্রিক একটি ফটোস্টুডিওতে বসতো। ওই রকেট লাঞ্চারটি কোথায় থেকে কিভাবে এনেছে এ বিষয়টি এখনও কিছু জানা যায়নি। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ড চাওয়া হবে।