• নভেম্বর ৪, ২০২২
  • শীর্ষ খবর
  • 321
সিলেটে দশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর মুন্সিপাড়ায় চোরাই বাইসাইকেল উদ্ধার করতে গিয়ে দেশীয় অস্ত্রের সন্ধান পেয়েছে পুলিশ। সেসব অস্ত্র জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পুলিশের এই অভিযানে সাতটি চোরাই বাইসাইকেলও উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নগরীর জিন্দাবাজারস্থ কানিজপ্লাজার ষষ্ঠ তলায় অবস্থিত একটি গোডাউন থেকে গত ২৪ অক্টোবর ১৬টি বাইসাইকেল চুরি হয়। এ ঘটনায় ব্যবসায়ী জামাল উদ্দিন কোতোয়ালী থানায় মামলা করেন। পুলিশ গত বুধবার দুজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- মুন্সিপাড়ার শফিক মিয়ার ছেলে আবদুস শুকুর ও আব্দুল মতিনের ছেলে রিপন মিয়া।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত দুই আসামিকে গতকাল বৃহস্পতিবার আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাদেরকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যানুসারে কাল রাতে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে মুন্সিপাড়ার দুটি বাসা থেকে ৭টি বাইসাইকেল উদ্ধার করা হয়।

এ ছাড়া রিপন মিয়ার বাসায় অভিযানকালে পাওয়া যায় দেশীয় অস্ত্র। এসব অস্ত্রের মধ্যে রয়েছে ৩টি রামদা, দুটি চাকু ও একটি জিআই পাইপ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘বাইসাইকেল উদ্ধারে গিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র পেয়েছে পুলিশ। এ ঘটনায় অস্ত্র আইনে আরেকটি মামলা হয়েছে।’

তিনি জানান, চোরাইকৃত বাকি বাইসাইকেলগুলো উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ।

এদিকে, গ্রেফতার আবদুস শুকুর ৮টি মামলার এবং রিপন মিয়া ৭টি মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।