• নভেম্বর ১৬, ২০২২
  • মৌলভীবাজার
  • 345
বড়লেখায় স্কুলছাত্রের ঝুলন্ত লাশ

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় রহিম আহমদ (১৪) নামে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার বর্ণি ইউনিয়নের উত্তর বর্ণি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত রহিম বর্ণি ইউনিয়নের পাকশাইল গ্রাম মৃত হোসেন আহমদের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, রহিম আহমদের বাবা-মা নেই। সে উত্তর বর্ণি গ্রামের নানা বাড়ি থেকে স্থানীয় একটি বিদ্যালয়ে পড়ালেখা করতো। মঙ্গলবার দিবাগত রাতে খাবার খেয়ে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়ে রহিম। বুধবার সকালে স্কুলে যাওয়ার সময় অতিবাহিত হলেও ঘুম থেকে না ওঠায় তার (রহিমের) খালা শয়নকক্ষের জানালা খুলে দেখেন, ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে রহিমের দেহ ঝুলছে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়।

লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বলেন, ‘লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে আত্মহত্যার কারণ নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।