• নভেম্বর ১৮, ২০২২
  • শীর্ষ খবর
  • 165
মাখফিরা খানম-মোস্তফা চৌধুরী মেধাবৃত্তি পরীক্ষা শুরু

নিউজ ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জে মাখফিরা খানম ও মোস্তফা চৌধুরী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় দু দিনব্যাপি ২য় মেধাবৃত্তি পরীক্ষা শুরু হয়েছে।

শুক্রবার (১৮ নভেম্বর) উপজেলার বাঘা ইউনিয়নের আবদুল আহাদ স্কুল ও কলেজে বাঘা ইউনিয়ন কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের পরিচালনায় এ মেধাবৃত্তির প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ সময় পরীক্ষার হল পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর শাফি চৌধুরী এলিম। তিনি বলেন, মাখফিরা খানম ও মোস্তফা চৌধুরী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত এরকম মেধা যাচাই পরীক্ষা শিক্ষার্থীদের প্রতিভা বিকাশের পাশাপাশি উপযুক্ত করে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। জ্ঞানের আলোয় উদ্দীপ্ত শিক্ষার্থীদের মহৎ কাজের সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি মেধা বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

মাখফিরা খানম ও মোস্তফা চৌধুরী ফাউন্ডেশনের গোলাম রব্বানীসহ অভিভাবক ও শুভাকাঙ্খিদের ধন্যবাদ জানান তিনি। আগামী দিনগুলোতে এই মেধাবৃত্তি পরীক্ষা অব্যাহত রাখতে উপজেলাধীন শিক্ষানুরাগীদের অনুরোধ করেন উপজেলা চেয়ারম্যান।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল ফজল চৌধুরী সাহেদ, জেলা যুবলীগ নেতা শাহিন আহমদ, বাঘা ইউনিয়ন কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন সভাপতি আবুল হাসনাত, সহসভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বদরুল হক, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান সুমন, অর্থ সম্পাদক নিদুল চন্দ্র, শিক্ষক জাকির হোসেন, আলী হোসেন রাবেল, জামিল আহমদ, জাহাঙ্গীর হোসেন, মিলাদ আহমদ।

পরীক্ষায় বাঘা ইউনিয়নের ১১টি কিন্ডারগার্টেন স্কুলের তৃতীয় থেকে পঞ্চম শ্রেণির ২৪০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। শনিবার দ্বিতীয় দিনের মতো পরীক্ষা অনুষ্ঠিত হবে।