• নভেম্বর ১৯, ২০২২
  • শীর্ষ খবর
  • 155
আন্তর্জাতিক পুরুষ দিবসে সিলেটে র‌্যালি ও আলোচনা সভা

নিউজ ডেস্কঃ পার্কভিউ মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. দিলীপ কুমার ভৌমিক বলেছেন, সমাজ, সংসার ও রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে পুরুষরা অপরিহার্য। সঙ্গোপণে দুঃখ পুষতে পুষতে আগ্নেয়গিরি হয়ে যান পুরুষরা। এজন্য দেখা যায় আত্মহত্যার প্রবণতা। তাই পুরুষ এবং ছেলেদের সাহায্য প্রয়োজন। পুরুষরা হলেন নির্ভরতার আশ্রয়, তাদেরকে সহায়তা করতে হবে। পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতাল সিলেটের উদ্যোগে আন্তর্জাতিক পুরুষ দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গতকাল শনিবার সকালে পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের অডিটোরিয়ামে মেডিসিন বিভাগের প্রফেসর ডা. এম.এ কুদ্দুসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. অসুল আহমদ চৌধুরী এবং পরিচালক ডা. এম.এ সালাম।

১৯৯২ সাল থেকে পালিত হয়ে আসা পুরুষ দিবসের এবারের স্লোগান ‘পুরুষ ও ছেলেকে সাহায্য করুন’। প্রথমবারের মতো সিলেটের পার্কভিউ মেডিকেল কলেজ ও হাসপাতালে পুরুষ দিবস পালনে অগ্রণী ভূমিকা পালন করেন এবং স্বাগত বক্তব্য দেন মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. বিলকিস সুলতানা। ডা. জেবিনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ডা. বিধান রায়, ডা. সব্যসাচী রায়, ডা. দিপেন্দ্র নারায়ণ দাস, ডা. পি.আর বিশ্বাস, ডা. লুৎফুন্নাহার ও ডা. মো. শাকির আহমদ শাহিন প্রমুখ।