• জানুয়ারি ১, ২০২৩
  • শীর্ষ খবর
  • 130
ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট ছাত্রদলের র‌্যালি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

রোববার (১ জানুয়ারি) র‌্যালিটি আলীয়া মাদরাসা মাঠ থেকে শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসরুর রাসেল, আব্দুস সালাম, শাহীন আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুকিত তুহিন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান চৌধুরী, আফসার শহীদ চৌধুরী সায়েম, শামীম খান, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইমাম মোহাম্মদ জহির, ইমাদ আহমদ, জেলা ছাত্রদলের মুক্তিযুদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক আজমল হোসেন অপু, এম. এ আহাদ সুয়েব, আল আমিন উল্লাহ, মহানগর ছাত্রদলের তথ্য ও গবেষনা সম্পাদক আশরাফুল আলম মাহি, মহানগর ছাত্রদলের সহ-আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রদলের সদস্য আবুল কাশেম, ইয়াসিন, বাবু, গোলাপগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদ, নুরুজ্জামান সাকিব, রাজু আহমদ নাঈম, মারজান আলী, টুলটিকর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক হোসেন খোকা, জাহিদ হাসান, মোঃ জাহেদ আলী, নুরুল ইসলাম মাহিন, আল আমিন সাজু, গোলাপগঞ্জ পৌর ছাত্রদল নেতা রেজওয়ান আহমদ, জয়নুল ইসলাম, সায়েম আহমদ, আতিকুর রহমান, রাজন ইসলাম।