• জানুয়ারি ৯, ২০২৩
  • শীর্ষ খবর
  • 114
সিলেটে বাসের ধাক্কায় ঢাবি শিক্ষার্থী নিহত

নিউজ ডেস্ক: সিলেটে বাসের ধাক্কায় মো. মাহির শাহরিয়ার নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গত রোববার (৮ জানুয়ারি) বিকেলে সিলেট ক্যান্টনমেন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত মাহির বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্য সেন হলের আবাসিক এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি গাজীপুরের রাজেন্দ্রপুরে। তিনি ২০২০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

মাহিরের বন্ধুরা জানান, রোববার একটি মোটরসাইকেলে মাহির ও আরেকজন সিলেট যাচ্ছিলেন। পথিমধ্যে একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। বাসের ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহিরকে মৃত ঘোষণা করেন। বাইকের পেছনে যিনি ছিলেন তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মাস্টার দা সূর্য সেন হলের আবাসিক শিক্ষার্থী ও মাহিরের বন্ধু জুনায়েদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে এ দুঃখজনক ঘটনার খবর পাই। মাহির মানুষ হিসেবে খুবই ভালো এবং শান্ত স্বভাবের ছিল। তার অকাল মৃত্যু আমাদের জন্য ভীষণ কষ্টের।