• জানুয়ারি ১০, ২০২৩
  • শীর্ষ খবর
  • 175
হবিগঞ্জে ৯ বছরের শিশুকে হত্যা, বাবাকে থানায় জিজ্ঞাসাবাদ

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরের ছোট বহুলা এলাকায় ত্রিশা বেগম (৯) নামের এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার ১০ জানুয়ারী সকালে বাড়ির পাশের একটি সড়ক থেকে ত্রিশাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। তৎক্ষণাৎ তাঁকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ত্রিশা ছোট বহুলা এলাকার আবদুস শহীদের মেয়ে। এ ঘটনায় নিহত ত্রিশার বাবা আবদুস শহীদকে সন্দেহ করছে পুলিশ। এ জন্য তাঁকে হবিগঞ্জ সদর থানায় নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহত ত্রিশার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, মক্তবে আরবি পড়তে যাওয়ার জন্য আজ সকাল আটটার দিকে ত্রিশা বাড়ি থেকে বের হয়। এর কিছু সময় পর প্রতিবেশীরা ত্রিশাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। প্রতিবেশীদের চেঁচামেচি শুনে আবদুস শহীদ ঘটনাস্থলে যান। পরে ত্রিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তার (আরএমও) দায়িত্বে থাকা মিঠুন রায় বলেন, ওই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে হাসপাতাল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওসি গোলাম মর্তুজা বলেন, শিশুর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের বাবার বক্তব্যে অসংগতি ও সন্দেহ আছে। এ জন্য নিহত শিশুর বাবাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, স্থানীয় একটি পরিবারের সঙ্গে ত্রিশার পরিবারের বিরোধ আছে। এ নিয়ে মামলাও চলছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।