• জানুয়ারি ১২, ২০২৩
  • শীর্ষ খবর
  • 165
সড়কে শৃঙ্খলা ফেরাতে সিলেটে ট্রাফিক পক্ষ

নিজস্ব প্রতিবেদক: মহানগরবাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করা, সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে ১০ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ পালিত হচ্ছে।

এসএমপি, সিলেটের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মুহম্মদ আবদুল ওয়াহাব এর নির্দেশনায় বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সড়কের শৃঙ্খলা ফেরাতে সিলেট মহানগরীর মধুবন পয়েন্ট এলাকায় ট্রাফিক পক্ষ জানুয়ারি পালিত হয়েছে।

এসএমপি সিলেট ট্রাফিক বিভাগের টিআই মো. মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএমপি সিলেট ট্রাফিক বিভাগের টিআই নীহার রঞ্জন সিংহ, টিআই মো. আজাদ হোসেন খান, টিআই রাজীব বাহাদুর।

অনুষ্ঠানে বক্তারা উপস্থিত পথচারী ও চালক, শ্রমিকদের সড়ক পরিবহন আইন সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। ফিটনেস বিহীন যানবাহন ও সিএনজি চালিত থ্রি হুইলারে অতিরিক্ত যাত্রি পরিবহন না করার জন্য অনুরোধ করেন। তাছাড়া মোটরসাইকেল চালকদের হেলমেট পরার জন্য উৎসাহিত করেন।

আগামি ২৪ জানুয়ারি পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ জানুয়ারি পালিত হবে। ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টসমূহে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চেকপোস্ট পরিচালনা করা হবে। মহানগরীর সম্মানিত নাগরিকদের ট্রাফিক পক্ষ জানুয়ারি সফল ও স্বার্থক করার জন্য আন্তরিক সহযোগিতা কামনা করা হয়েছে।