• জানুয়ারি ৩১, ২০২৩
  • শীর্ষ খবর
  • 232
কল্যাণ ট্রাস্ট’র অনুদান পেলেন সিলেটের ১৫ সাংবাদিক

নিউজ ডেস্ক: সিলেটের ১৫ জন সাংবাদিকের মাঝে ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র অনুদান ও করোনাকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক উপহারের চেক প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে অনুষ্ঠানের আয়োজন করে চেকগুলো সাংবাদিকদের হাতে তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইমরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের কৃষক, ছাত্র, শিক্ষক ও সাংবাদিকসহ আপামর জনতার কথা ভাবেন এবং দেশের সবার জীবনমান উন্নতকরণে অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই প্রমাণস্বরূপ আজ সাংবাদিকদের অনুদানের এই চেক প্রাপ্তি। বর্তমান সরকার সবসময় দেশের সর্বস্তরের মানুষের পাশে আছেন। মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে অবিরাম কাজ করে যাচ্ছেন। আমাদের সবার উচিৎ- প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করা।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার সাংবাদিকদের পাশে দাঁড়িয়ে এক অভূতপূর্ব ও যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছে। এটা শুধু হাসিনা সরকার হওয়ার কারণেই সম্ভব হয়েছে। সিলেটের সাংবাদিক সমাজের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সিলেটে এবার ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র অনুদান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক উপহার পেয়েছেন ১৫ জন সাংবাদিক। তাঁদের মাঝে মোট ৪ লাখ ৬০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এর মধ্যে ২ লাখ টাকা একজন, ১ লাখ টাকা একজন, ৫০ হাজার টাকা করে দুইজন এবং ১০ হাজার টাকা করে পেয়েছেন ১১ জন।