• ফেব্রুয়ারি ৪, ২০২৩
  • লিড নিউস
  • 147
জনসমর্থন হারিয়ে আবুল-তাবুল বকছে বিএনপি : সিলেটে নানক

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন- জনসমর্থন হারিয়ে আবুল-তাবুল বকছেন বিএনপি নেতাকর্মীরা। দেশের মানুষ কেবল শেখ হাসিনাকেই চায়। কারণ- শেখ হাসিনাই মেট্রোরেল, পদ্মাসেতু, সিলেটে আন্তর্জাতিক বিমানবন্দর, সিলেট-ঢাকা ৬ লেন সড়কসহ বড় বড় উন্নয়ন করেছেন। শেখ হাসিনা দেশে উন্নয়নের মহাসমুদ্রে মহাপ্রলয় ঘটিয়েছেন।

বিএনপির ‘সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে মহাগরের চৌহাট্টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন- বিএনপির লজ্জা নেই, তারা বেহায়া। বিএনপি বলেছিলো- গত ১০ ডিসেম্বরের পর থেকে দেশ খালেদা জিয়া ও তাদের আব্বা হুজুরের কথায় চলবে। কিন্তু এ দেশ এখন পর্যন্ত চলছে বঙ্গবন্ধুকন্যার কথায়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. নাসির উদ্দিন খানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান এমপি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী আনোয়াজ্জামামান চৌধুরী।

এছাড়াও সমাবেশে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।