• ফেব্রুয়ারি ৯, ২০২৩
  • শীর্ষ খবর
  • 227
জৈন্তাপুরে ট্রাকের চাপায় অটোরিকশায় যাত্রী নিহত

নিউজ ডেস্ক: সিলেটের জৈন্তাপুর সড়কে ট্রাক চাপায় সজিব আহমদ (২২) নামের এক সিএনজি অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়েছে। নিহত সজিব শেরপুর থানার কুলুরচর বেপারিপাড়া গ্রামের মৃত বিল্লাল আহমদের ছেলে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৬টায় সিলেট-তামাবিল মহাসড়কের এই দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন৷ তাকে সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতানে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে সিলেট তামাবিল মহাসড়কের চিকনাগুল ইউনিয়নের শুক্রবারী বাজার নামক স্থানে দ্রুতগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সা (সিলেট-থ-১১-৮৮৪৯) কে চাপা দেয়৷ এসময় ঘটনাস্থলে অটোরিক্সা যাত্রী মো. সজিব আহমদ (২২) নিহত হন এবং অটোরিক্সা চালক শাহিন (৩০) গুরুতর আহত হয়। তিনি সিলেটের বিয়ানিবাজার থানার গোবিন্দশ্রী গ্রামের জায়েদ মিয়ার ছেলে৷ সিএনজি অটোরিক্সাটিতে মোট ৫ জন যাত্রী ছিলেন। বাকি ৩জন যাত্রী সুস্থ রয়েছে৷

ঘটনার পর স্থানীয়া এবং তামাবিল হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত নিহতের লাশ এবং আহত শাহীনকে উদ্ধার করে এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতানে প্রেরণ করেন।

তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কবির ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় ১জন নিহত এবং ১জন আহত হয়েছে৷ আপর তিনজন সুস্থ রয়েছেন৷ আমরা নিহতের লাশ ও ঘাতক ট্রাকটিকে উদ্ধার করি৷ আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে৷