• ফেব্রুয়ারি ১৫, ২০২৩
  • লিড নিউস
  • 141
শিবগঞ্জে বসতঘরে আগুন, কয়েক লাখ টাকার ক্ষতি

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর শিবগঞ্জ গোলাপবাগ এলাকার একটি বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা দাবি করেছেন।

স্থানীয় ও ভাড়াটিয়ারা জানান, গোলাপবাগের ৪৫নং বাসায় আজ বুধবার সকালে হঠাৎ করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। টিনশেডের বাসাটিতে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটও ঘটনাস্থলে যায়।

ওই বাসায় দুজন ভাড়াটিয়া থাকেন। তাদের একজন সিএনজি অটোরিকশাচালক আব্দুল জলিল জানান, আগুনে তার দুই থেকে আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরেক ভাড়াটিয়া হামিদা বেগম কাপড় সেলাইয়ের কাজ করেন। তিনি দাবি করেছেন, অগ্নিকাণ্ডে তার বেশকিছু কাপড় পুড়ে গেছে। সবমিলিয়ে তার প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তবে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন ভিন্ন কথা। তাদের মতে, ক্ষয়ক্ষতির পরিমাণ ২ লাখ টাকার মতো।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সিনিয়র স্টেশন অফিসার মো. বেলাল হোসেন বলেন, শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়।

তিনি বলেন, আগুনে ২ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে, অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন স্থানীয় ২৪নং ওয়ার্ড কাউন্সিলর সুহেল আহমদ রিপন। আজ দুপুর ১২টার দিকে তিনি ঘটনাস্থলে যান।