• ফেব্রুয়ারি ২২, ২০২৩
  • লিড নিউস
  • 159
সিলেট মহানগর বিএনপির সম্মেলন ও কাউন্সিল ৪ মার্চ

নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট মহানগর শাখার সম্মেলন ও কাউন্সিল আগামী ৪ মার্চ শনিবার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা ২টায় সিলেট জেলা আইনজীবী সমিতির ৩নং বার হলে নির্বাচনী তফসীল ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন এ তফসীল ঘোষণা করেন।

এসময় নির্বাচন কমিশনের সদস্য এডভোকেট শাহ আশরাফুল ইসলাম, এডভোকেট মো. বদরুল আহমদ চৌধুরী, এডভোকেট মো. আতিকুর রহমান সাবু উপস্থিত ছিলেন।

তফসীল অনুযায়ী আগামী ২৪ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ, ২৫ ফেব্রুয়ারি শনিবার মনোনয়নপত্র দাখিল ও বাছাই, ২৬ ফেব্রুয়ারি রোববার মনোনয়নপত্র প্রত্যাহার, ২৭ ফেব্রুয়ারি সোমবার বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে সমিতির ৩নং বার হলের ২য় তলার ৪নং রুমে এবং আগামী ৪ মার্চ শনিবার বিএনপি সিলেট মহানগর শাখার সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে।

তফসীল ঘোষণাকালে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন সম্মেলন ও কাউন্সিলর সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

তফসীল ঘোষণাকালে উপস্থিত ছিলেন, সিনিয়র আইনজীবী এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট মো. এখলাছুর রহমান, এডভোকেট জোহরা জেসমিন, এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, এডভোকেট মো. লিয়াকত আলী, এডভোকেট মোহাম্মদ এজাজ উদ্দিন, এডভোকেট মো. খালেদ জুবায়ের, এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি, এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট মো. তানভীর আখতার খান, এডভোকেট মো. জাবের ইকবাল তারেক প্রমুখ।